বিষাক্ত পরাজয়
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

দগ্ধ বুক, জটিল সমীকরণ
- কামনার উল্টোরথ

অনিয়ন্ত্রিত উষ্ণতায় -
বিষাক্ত মেঘের যন্ত্রণা -যাযাবর বৃষ্টি....
রেটিনার আন্টার্কটিকায় ঘুমভাঙা 'হিম'

প্রশ্নময় প্ল্যাটফর্মে অনাকাঙ্খিত ট্রেন
- নিরাকার প্রেমের প্রিজম
অস্তিত্বের বিপরীতে অনন্ত সাম্রাজ্য.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৫-২০১৬ ১৪:২৯ মিঃ

অপরাজেয় লেখা,আশা করি ভবিষতে পড়বো আপনার সেরা লেখাটি।