প্রচ্ছায়া
- সুদীপ তন্তুবায় (নীল) ২৮-০৩-২০২৪

রক্তজবা পাপড়ী মেলেনি তখনও
গোধূলিরঞ্জিত চঞ্চুতে সঞ্চিত -
অতৃপ্ত চুম্বন
কম্পিত জানালার কাঁচে -
দ্বি প্রচ্ছায়া - যুগলবন্দী বিহগ
কাঙ্খিত কিবা ঈর্ষান্বিত
বক্ষের বেলাভূমি
মৌনতা বিদীর্ণ করে -
বেলানদী বয়ে চলে খরস্রোতায়......

ক্লান্ত হৃদয়ের কাঁচে -
ইপ্সিত ইতিকার আলো
যন্ত্রণার আতর বিলি করে -
সন্ধ্যার গুড়োঁকাঁচ
চঞ্চুর পৃথিবীতে নির্ঘুম প্রয়াস
- ইতি চুম্বনের উষ্ণ স্বরলিপি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।