মাকুর মন্ত্রণা
- সুদীপ তন্তুবায় (নীল) ২৩-০৪-২০২৪

রজঃস্বলা নারী
- দিগনের মেঘমালা
হেঁটে যায় এলোকেশী
বৃষ্টিধোয়া নিরজ রাস্তায়....

ঘাসের কাঁথায় ঘুমন্ত ফড়িং
লাঙল বিদীর্ণ মৃত্তিকার পিঞ্জর
কাদাজলে কম্পিত ধেনুর গাজন
নির্জীব বেত নির্মোহ চাষী
- 'অস্তিত্বের মায়াযুদ্ধ' চলে -
পৃথিবীর বুক চিরে
অবার্চীন আগামীর....
সমোহ মেঘের ব্যাপ্তিহীন ক্রন্দন
সিঁথি চেরা কলার পাতা কাজল ঝরায়

হিসেবের অঙ্কে -
গরমিলতার আড়ষ্ট দেহ অবশেষে
অক্লান্ত মৃত্যুর তাঁতী
শেষ তন্দ্রার তাঁতে
মদ্যপ মাকুর মন্ত্রণায় -
যন্ত্রণার দাহ, শান্ত খোপার পিঞ্জরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।