অসংঞ্জায়িত প্রেম
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

দিগন্তের অসংঞ্জায়িত ছায়াপথে -
চন্দ্র চেতনা জাগিয়ে বেহুঁশ আলো
শহরের শরীর মাখে ছায়ালো অন্ধকার
শরীরের শহরে থই থই জল.....
অ্যালকোহল মেঘের পুঞ্জীভূত প্রেম

সংঞ্জাহীন ভালোবাসা -
অর্থিল হতে চায় আধূত চেতনার ভিতর
ফুটপাতের হাজার মাইল
গরমিলের ব্যস্ততায় বন্দী -
অনন্ত সমীকরণ....
ভুল ব্যকরণের উন্মুক্ত বারান্দা
জেগে থাকে অপ্রাবন্ধিক অধ্যায়

চৈতি চেতনার মৃত্যু
- প্রতিক্ষিত মৃত্যুর চেতনা
অনেক বিচ্ছিন্ন নক্ষত্র সেথায় লীন.......
পিঠ ঠেকে দেওয়ালের দেহে
দেহের দেওয়ালে -
ঝুলন্ত তিন কাঁটার যন্ত্রটা -
সূর্যিল ঘ্রাণের খোঁজে, জীর্ণ পরিশ্রান্ত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।