বন্ধুত্ব-২
- ফয়জুস সালেহীন ২৫-০৪-২০২৪

খুঁজে পাই তাকে কেবলি শব্দচয়নে।
পাইনাকো খুঁজে কোন যুগল নয়নে।
ক্ষুদেবার্তায় ঝড় উঠে উৎসবে পার্বণে।
খুঁজে কেনো পাইনা মুখদর্পনে?
বিশেষ দিবসে তার মহাপ্লাবনে যাই ভেসে।
হিসেবের খেরো খাতায় তবুও শূন্য খুঁজে পাই দিনশেষে।

০৯/০৮/২০১৫ খ্রীষ্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

faijus
০২-০৯-২০১৫ ১৭:৫৫ মিঃ

menhazmezan কৃতজ্ঞতা জানবেন।

Menhazmezan
০২-০৯-২০১৫ ০৪:১৪ মিঃ

valo laglo

faijus
২৭-০৮-২০১৫ ১৯:২৫ মিঃ

কেমন লাগলো পাঠক জানাবেন।