কথোপকথন
- শামীম মোহাম্মদ মাসুদ ২৯-০৩-২০২৪

-বৃষ্টির শব্দ শুনতে পাচ্ছ ?
-কই নাতো ...
-তুফান আসছে
-একদম না, ভুল করছো তুমি
-আমার বুকে কান পেতে দেখো, বৃষ্টির জলধারা অবিরত বইছে ....উত্তাল তুফানের স্পষ্ট টের পাবে !
-রাতদুপুরে পাগলামী হচ্ছে না ?
-বুকের এই ঝড় রাত বা দুপুরের হিসেবে নয় শুধু তোমার স্পর্শের কলরবে সৃষ্টি হয় ....তোমার চোখের মায়ায় তুফান উঠে,
-যদি চুমু খাই..
-তাহলে সুনামী হয়
-যদি দুরে যাই
-তাহলে খরা হয়, আমি হয়ে যাই এক জমিন মরুভূমি ...
-তোমার কোনটা সহ্য হয় ?
-ভয়ঙ্কর সুনামী !
-তাহলে আসো তোমার শরীরে সুনামী তুলি সারারাত !
-শুধু সারা রাত ?
-তাহলে ?
-আমার সমস্ত জীবন সুনামী চাই !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।