মমতা
- মোঃ খোরশেদ আলম ১৯-০৪-২০২৪

তোর মাঝেতে সিক্ত আমি
যাসনে খোকা চলে ,
মায়া মমতার বাঁধন দিয়ে
রাখবো তোরে ধরে ।

বুকের মাণিক তুই যে আমার
সাত রাজারি ধন ,
চলে গেলে তুইরে খোকা
হারাব শেষ দম ।

মাণিক আমার যাদু আমার
আয়রে ফিরে আয় ,
মায়ের শূন্য কোল খানি তুই
ধন্য করে যা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Menhazmezan
০২-০৯-২০১৫ ১৪:৫৯ মিঃ

বাহ্ দারুণ

Numan_Mahfuj
২৮-০৮-২০১৫ ২২:০৯ মিঃ

মায়ের তুলনা পৃথিবীর বুকে আর কী আছে।