টুকরো গাথা
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

(১)
ছলনার ছন্দ
সব দ্বার বন্ধ
ফেরারি হৃদয় পুরে
বিবেকের দ্বন্দ্ব ।

(২)
পাষানীর চন্দ্র
সুখাঁচলে রন্ধ্র
মুক্ত বাতাসে আজ
বিরহের গন্ধ ।

-(23/06/2015)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

SulekhaTowheed
১৮-০২-২০১৭ ১২:৫৫ মিঃ

ভালো লেগেছে।

M2_mohi
১৬-০৪-২০১৬ ২১:৫৩ মিঃ

জব্বর লেখা

01783754093
২৩-০২-২০১৬ ০৮:১০ মিঃ

চমৎকার

kabirsarkar
১০-১১-২০১৫ ১৬:০৪ মিঃ

কি বন্ধু ফেইসবুকে আসোনা কেন

KOBITA99
২৪-১০-২০১৫ ১৩:০২ মিঃ

খুব দারুন ছন্দে গড়া কবিতা ।
খুব ভালো লাগল ।