শুভ জন্মদিন
- স্বপ্ন গগন - বৃষ্টি তোমার জন্য ২৮-০৩-২০২৪

কুড়িটি বছর আগে এসেছিলে এই ভুবনে!
যেদিন তোমার সাথে হল পরিচয়,
সেদিন থেকেই আজকের দিন আমার জীবনে,
জানি না কেন ভীষণ আপন মনে হয়!

শুভ হোক তোমার দিন, ভালবাসা দিলাম উপহার
এই দূর থেকে মেঘের সাথে ভেসে,
তোমার হৃদয়ের গভীরে যাবে মিশে।
যদিও আমি নেই দৃষ্টির সীমানায় তোমার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 14টি মন্তব্য এসেছে।

GulamKibria
০৪-০৬-২০২০ ১৩:৩১ মিঃ

অসাধারণ

KobiHimel
২২-০৫-২০২০ ১৬:৪৬ মিঃ

ছন্দতে মুগ্ধ হলাম

abdullahmolla
২৪-০২-২০১৯ ২১:০৩ মিঃ

অসম্ভব! সুন্দর

Rabbi
১২-০১-২০১৯ ১১:৫৭ মিঃ

চমৎকার

R18-016-B2-I9-N14
১৪-১২-২০১৮ ২০:২৬ মিঃ

prabirbd
২১-০৯-২০১৮ ১৮:৪৮ মিঃ

চমৎকার কবিতা

almamun1996
২৪-০১-২০১৮ ১৪:১০ মিঃ

ভালোলাগলো কবি।সুন্দর প্রকাশ করেছেন

Majmoon
০৬-১২-২০১৬ ০৯:২৭ মিঃ

দারুন

M2_mohi
১৯-০৪-২০১৬ ২৩:২৯ মিঃ

অননুকরনীয় লিপি

faizbd1
২৭-১২-২০১৫ ০২:৫৫ মিঃ

সর্বাধিক পঠিত ২৯৬৯৫ বার,অজস্র শুভেচ্ছা ধন্যবাদ কবি স্বপ্ন গগন

pramanik99
২৩-০৩-২০১৫ ২২:৫২ মিঃ

চমৎকার কবিতা। ধন্যবাদ

ontolin
১৫-০৩-২০১৫ ২৩:৩৯ মিঃ

অনেক ভালো ছিলো… দারুণ দারুণ…

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৮:৩৮ মিঃ

fine anttu mil fiine kobita

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৬:০৫ মিঃ

valo laglo kobi