হৃদয়ের কথা-৪
- স্বপ্ন গগন - বৃষ্টি তোমার জন্য ২৪-০৪-২০২৪

তুমি আমার রাতজাগা স্বপ্ন,
আমার ভোরের প্রথম সূর্যোদয়
আমার বন্ধ চোখের খেয়াল,
আমার একলা রাতের অভয়..।

তুমি আমার ক্লান্ত দিনের পথচলা,
আমার দুপুর বেলায় প্রশান্তির ছায়া
আমার মিষ্টি বিকেল,
আমার স্নিগ্ধ সন্ধ্যার মায়া..।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।