মা হারা ছেলের কবিতা
- shanto baidya - নিজে লিখেছি ১৯-০৪-২০২৪

ফুল তুমি ফুটিয়ে দিয়ে তার সুবাস না নিয়, মাগো তুমি চলে গেলে মোদের ছেড়ে বহু দূরে ।
আলো তুমি জ্বালিয়ে দিয়ে, জীবন থেকে হারিয়ে গেলে ।দুঃখ লাগে মনের মাঝে, কষ্ঠে মোর বুকটা ফাটে ,মাগো তোমায় মনে পরে , কাঁদি আমি তোমায় খুজে, তোমার আদর নেই বলে সুখ পাইনা জীবনে । মা ডাকতে পারি না পাইনা মনে শান্তানা, চলে গলে মা ভুবন ছেড়ে, শুধু তোমায় মনে পড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shanto
০৯-০৯-২০১৫ ১৭:০৭ মিঃ

Mother is all