স্বার্থপর
- shanto baidya - নিজে লিখেছি ২০-০৪-২০২৪

আজ হেন সময়ে আমি তোমার পাশে আছি,
এই আমি এতদিন কোথায় ছিলাম জানতে নাকি?
জানি , জানবে না জানবেই বা কি করে ,
তোমি কি কখনও ভাবতে আমায় আপন করে ।
জীবন আমার বিলিয়েছিলাম আমি তোমার তরে ,
তোমায় ভেবেছিলাম আমি খুব আপন করে,
বেসেছিলাম ভাল তোমায় সবকিছু দিয়ে ছেড়ে ।
বুঝিনি আমি যাবে তোমি আমায় একা করে ,
আবার ভাবতে পারো তোমি তবে কেন চলে গেছিলাম তোমায় ছেড়ে,
আমি ভেবেছিলাম তোমি আমায় না পেয়ে,
রহিবে পথচেয়ে আমার আশা করে ।
কিন্তু না , তোমি করে দিয়ে মোরে পর ,
যেতে চাও আছ তোমি অন্য লোকের ঘর।
ভেবেছিলাম খুব ভাল তোমি ,
কিন্ত বুঝিনি তোমি এত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shanto
১০-০৯-২০১৫ ১১:১৪ মিঃ

....!Me.