একান্ত ব্যাক্তিগত কবিতাগুচ্ছ-১
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২০-০৪-২০২৪

আমি তোমার শৈশবের
মারাত্বক সব ভুল
ব্যাক্তিগত অসুখের প্রথম সূচনা
তোমার খোঁপার সবকটি ফুল
জীবনানন্দের শহরে নিয়ে যাওয়ার
আকাঙ্ক্ষাহীন শব্দগুচ্ছের ভান্ডার
হুমায়ূনের প্রথম উপন্যাসের শুরুতে
চোখে বেয়ে নামা তোমার অশ্রু
নন্দিত নরকের সবকটা অভিশাপ
সুনীলের নীরাপন্থি ছন্দের কবিতা
ইচ্ছা-অনিচ্ছার অশোধিত পাপ
জাঁকজমকপূর্ণ তোমার জীবনে
হটাৎ,
উদয় হওয়া একটা নাজায়েজ
অন্ধকারের অসমাপ্ত শেষ।


এহতেসামুল হক আসিফ চৌধুরী

৩১ই আগস্ট/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।