এ জীবন
- পঞ্চানন চন্দ্র - আমার কবিতা - কিশোর ২৯-০৩-২০২৪

আমার জীবন ব্যথা ভরা,
বলে সবে, দাও সুখ ধরা,
তোমাতে জীবন মোরা গড়ি।
লাগিয়ে তোমার ছোঁয়া প্রাণে,
ভরিবো হৃদয় তব গানে,
স্বপনে বিভোর মন ভরি!
~ ~ ~ ~ ~ ~ ~ ~
অর্থের আকাশ ছুঁতে চায়,
বলে, পেলাম না কেন হায়!
এ জীবন শুধু কি এ জন্য?
কর্ম কর, হও কাজে ধন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।