মহার্ঘ্য সাজানো থাক
- আল মামুন মাহবুব আলম ১৯-০৪-২০২৪

মহার্ঘ্য সাজানো থাক,প্রেয়সী কাঁপুক!
ভেজা ঠোঁটে উষ্ণতার মোড়ক পড়ুক
খুলে,খুলে যাক নির্লজ্জতার ঢাকন,
ভাত ফুটছে উনুনে,কামুক ক্ষুধায়!


আঁচল খসে পড়ুক নির্লজ্জ সিঁড়িতে
আমি এসে বসি শরীরের ঘ্রাণ,নিতে
পেতে ঘ্রাণঘেঁষা প্রদীপ জ্বালাতে,এসো
সাদা ভাতের গন্ধে মাতাল ক্ষুধা আজ!


তুমি ঘোমটা সরিয়ো না,সরাবো আমি
জলন্ত উনুন,তোমার ঘর্মাক্ত দামী
তনুখানি অনুরাগে হাতের মুঠোতে,
কাছে টানার ছলাতে আঁচল গুটাতে...


আঁচল গুটিয়ে দেখো মেঘ রউ তুমি,
মহার্ঘ্য লুটাক প্রেমের শয্যার তলে!


ঢাকা ২২/০৯/২০১৫
রাত ১০ঃ৪০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun
২২-০৯-২০১৫ ২২:৫৮ মিঃ

al ameen,তোমার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।প্রথম লাইনটি তোমার লেখাতে আমার কমেন্ট।এবং কবিতার সূত্রপাত!