ভালবাসি
- shanto baidya - নিজ লিখা ১৯-০৪-২০২৪

হয়নি কখনও পাশাপাশি চলা,
হয়নি ভালবাসি বলা ।
শুধু তুমি কল্পনায় দেখা ,
কল্পনাতেই স্মৃতি সব লেখা ।
তোমি আছো অনেক দূরে,
আর আমি দেশান্তরে ।
তবুও তোমার ভালবাসা আছে আমার অন্তরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।