তানকা-২৫
- ফয়জুস সালেহীন ১৮-০৪-২০২৪

তুই নাটাই,
আমি হলেম ঘুড়ি।
তোর টানেতে
নিত্যই নীড়ে ফিরি।
তোর ইচ্ছেতে উড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৯-০৯-২০১৫ ১৫:০৫ মিঃ

তোর টানেতে
নিত্যই নীড়ে ফিরি।