ভুল প্রেম
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ২০-০৪-২০২৪

বিংশ শতাব্দীর শুরুতে
একুশ শতাব্দীর শুরুর
বিরানব্বই বছর আগে
গোলাপি রঙের
শীতকালীন পোশাকে
এক মায়া জন্মেছিল তোমার প্রতি।
জানতাম কি? সেই মায়া ছিল
একমুখী।
সেতো ছিল একটি ভুল প্রেম।
.
কুয়াশাচ্ছন্ন ভোরে মুখ থেকে
সাদা হাওয়া
বের করে তোমার ছবি কল্পনায়
আঁকতাম
মনের তুলি দিয়ে,
চিতকার করে
ডাক দেয়া কাক
কোকিলের কুহু কুহু ডাক
সেই শব্দ কি ভোলা যায়?
বলো,তারাও কি বলতে
পারে সেই মায়া ছিল একমুখী।
সেতো ছিল একটি ভুল প্রেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

AlNahidshuvo
৩০-০৯-২০১৫ ১৩:০৪ মিঃ

ভুল প্রেমে পতিত হওয়া সম্বন্ধে বোঝানো হয়েছে।