অনেক চেস্টা
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ২৬-০৪-২০২৪

অনেক চেস্টা করেছিলাম
তোমাদের থেকে
দূরে থাকতে,মুছে ফেলবো
এই মন থেকে
তবু বারবার এসে হাজির হও
তোমরা,
কস্ট দিয়ে বিদায় দিয়েছে
তোমাদের মধ্যে এক পাখি
আবার এসে হাজির হও
তোমাদের মধ্যে কেউ
একজন আমার ইন্দ্রিয়তে
অনেক চেস্টা করেছিলাম।
.
মুখপঞ্জিতে তোমার লেখা
কবিতা আমায়
আক্রিস্ট করেছে,
পাহাড়ের মাঝখানে রাস্তা,
পাশে পার্কের মতো বসার
জায়গা,
সেই স্থানে দাড়িয়ে তোমার
ছবি যেনো আমার হ্রিদয়ে
রক্তে দিয়ে আকা হয়েছে
অনেক চেস্টা করেছিলাম
তোমার,তোমাদের থেকে দূরে
থাকতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Britto
০৫-১০-২০১৫ ১৯:৫৫ মিঃ

'কষ্ট' এবং 'চেষ্টা' বানান ঠিক করেন ভাই। সম্ভবত অভ্র দিয়ে লিখতে গিয়ে ভুল করেছেন।

AlNahidshuvo
০২-১০-২০১৫ ০৯:৪১ মিঃ

অন্যরকম প্রসঙ্গ,আশা করি সবার ভালো লাগবে।