দেখে-শুনে অবুঝ ছিলাম
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

ওই লাল হওয়া ঠোঁটের আবেগ
ক্ষণে পরক্ষণে অপ্রস্তুত হাসি
কত জনকে কাছে টেনেছে
আমি দেখে-শুনে অবুঝ ছিলাম
তুমি টের পেয়েছ
আমাকে পরীক্ষা করার ভূত চাপিয়ে
আমায় ভুল পথে নিয়ে গেছো।
হাত ধরাধরি করে
লোক দেখানো অভ্যাস
রেল লাইন ধরে ধরে হাঁটা
বাড়িয়ে বাড়িয়ে কথার হাতাহাতিতে
তোমায় আকাশে তোলা
আমায় ক্ষেত্রে মানায় নি।
আমি অসুখে পড়েছি আরো।


- এহতেসামুল হক আসিফ চৌধুরী
৮ অক্টোবর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।