প্রিয়তম
- এন.এইস.তানিম ২৪-০৪-২০২৪

তুমায় আমি জানাই সালাম
ওগো প্রেমময়
দেখা দিয়ে ধন্য কর
আমার এ হৃদয়
তুমার দেখা পেলে আমি
হব পূন্যময়।
তুমায় পেলে দু'জাজানে
পাব আমি জয়
সালাম সালাম হাজার সালাম
জানাই প্রিয়তম
তুমি ধরার রবি ওগো
রাসূলে আকরাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

nurulhuda
১৩-১০-২০১৭ ০৫:৫৪ মিঃ

উৎসাহ পেলাম বড়দের থেকে ভাল লাগল

nurulhuda
০৭-০১-২০১৬ ২২:৫৪ মিঃ

সাইফ ভাই ধন্যবাদ

saif
০৫-০১-২০১৬ ১২:০৬ মিঃ

অসাধারণ কবিতা

nurulhuda
০৩-০১-২০১৬ ২৩:২৮ মিঃ

tnx all

nurulhuda
০৩-০১-২০১৬ ২৩:২৭ মিঃ

উৎসাহ দেবার জন্যে ধন্যবাদ আপনাদের কে

moniruzzaman
২৬-১১-২০১৫ ০৪:১৯ মিঃ

অনুপম।

faizbd1
২৪-১১-২০১৫ ২২:৪১ মিঃ

বেশ ভাল লিখলেন।