প্রিয়তম
- এন.এইস.তানিম ১৮-০৪-২০২৪

তুমায় আমি জানাই সালাম
ওগো প্রেমময়
দেখা দিয়ে ধন্য কর
আমার এ হৃদয়
তুমার ড়েখারপেলে আমি
হব পূন্যময়।
তুমায় পেলে দু'জাজানে
পাব আমি জয়
সালাম সালাম হাজার সালাম
জানাই প্রিয়তম
তুমি ধরার রবি ওগো
রাসূলে আকরাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।