বর্ষার কবিতা-6
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৯-০৩-২০২৪

বর্ষার মিষ্টি হাওয়া,
বৃষ্টিতে ভিজে যাওয়া
বনময়ূরী পেখম তুলে নাচে।

সকাল হতে বৃষ্টি ঝরে,
মেঘ এসেছে কালো করে,
নৌকা বাঁধা নদীর ঘাটের কাছে।

নামল বৃষ্টি জোরে আজি,
নাইকো ঘাটে ঘাটের মাঝি,
বন্ধ হয়েছে ঘাটে খেয়া পারাপার।

নীল আকাশে চাঁদ ওঠে,
বৃষ্টি বাদল গেছে টুটে,
তারাদের জমেছে মেলা আকাশ-মাঝার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।