বিশ্বকবি রবীন্দ্রনাথ
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার লেখা কবিতা ২০-০৪-২০২৪

বিশ্বকবি তুমি রবীন্দ্রনাথ
সারা বিশ্বজুড়ে তব নাম,
কবিগুরু তুমি রবি ঠাকুর,
তোমারে জানাই প্রণাম।

ভালবেসে মানুষকে তুমি,
দিলে সবাকারে ভালবাসা।
বাংলার গর্ব তুমি হে কবি!
বাঙালীর মেটালে আশা।

জগতের সেরা কবি তুমি,
হে বিশ্বপ্রেমিক মহান!
বিশ্বকবি তুমি রবীন্দ্রনাথ,
তোমারে জানাই প্রণাম।

এসো আজ সবে মিলে
সেই রবীন্দ্র-সংগীত গাই।
পঁচিশে বৈশাখের সূর্য
বাইশে শ্রাবণ অস্ত যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।