হায় ফেসবুক!
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

হায় ফেসবুক!
তোমার জন্য ফাটে বুক।
তোমার কিসের দ্বন্দ্ব,
তুমি কেন থাকো বন্ধ?

হরতালে পোড়ে গাড়ি,
কখনো ভাঙে বাড়ী।
কোথায় এর শেষ?
আসবে সুন্দর পরিবেশ!

আমরা করি সাহিত্য চর্চা,
প্রতি মাসে হয় টাকা খরচা।
তোমার কবে আসবে সুদিন,
তুমিও হবে স্বাধীন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।