টিয়াপাখি
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার লেখা কবিতা ২০-০৪-২০২৪

টিয়াপাখি, টিয়াপাখি,
কি অপরূপ তোমায় দেখি,
কি সুন্দর ঠোঁটটা তোমার লাল !

টিয়াপাখি, টিয়াপাখি,
খাঁচার ভেতর বন্দী থাকি,
রইবে তুমি আর কতকাল?

টিয়াপাখি, টিয়াপাখি,
সবুজ পালকে দেহ ঢাকি,
রূপে তোমার ভোলায় নয়ন মন।

টিয়াপাখি, টিয়াপাখি,
কালো বরণ দুটি আঁখি,
দেখতে থাকি তোমায় সারাক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।