বর্ষ বিদায়
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার লেখা কবিতা ২০-০৪-২০২৪

রূপ রস ও গন্ধ ময়,
পৃথিবী হতে বিদায় লয়,
পুরাতন বর্ষ শেষ হয়।

কচি নব কিশলয়,
চির সবুজ নাহি রয়,
বর্ষশেষে বৃন্তচ্যুত হয়।

সবুজ বনানী ছায়,
পাখি সব গান গায়,
উত্তরে হিমেল হাওয়া বয়।

মুকুলিত সব আশা,
স্নেহ, প্রেম, ভালবাসা,
জীবনে চির স্মৃতি হয়ে রয়।

পুরাতন বর্ষ বিদায় লয়।
নববর্ষের আগমন হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।