নতুন সকালের সন্ধানে
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার লেখা কবিতা ২৪-০৪-২০২৪

নিশুতি রাত নির্জন,
বাতাসে জাগে শিহরণ
মায়াবী রাত মরে মাথা কুটে।

চাঁদ নেই আকাশে,
জোছনা মরে গেছে,
কোটি তারা আকাশে ওঠে ফুটে।

ঘুমন্ত এই পৃথিবীতে,
খুশীতে ওঠে মেতে,
একটি হৃদয় আর অন্যটি মন।

ভালবাসার ছোঁয়া পেয়ে,
মিলেমিশে এক হয়ে,
দৃঢ় হয় প্রেমের অটুট বন্ধন।




ভালবাসার চাবিকাঠি,
সুন্দর ও পরিপাটি,
হৃদয় আর মনের দুয়ার খোলে।

ভালবাসা বলে কথা,
সহি শত নীরব ব্যথা,
কাঁদে আর ভাসে আঁখিজলে।

রাত কাটে ভোর হয়,
ভালবাসা অভিনয়,
পূর্ণিমার রাত অন্ধকার কারা।

কাটে আঁধার রাতি,
জ্বলে দিবসের বাতি,
সোনালী সকাল সোনা রোদ ঝরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।