পারাপার
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

অন্ধকারের অপনীল থেকে আমার ভীষণ
বেড়িয়ে যাবার সখ হতো
আমার কিছু দরকার ছিলো সুখের
পেয়েছি সুখ আমি খেয়া পারাপারে
অনধৃতের মতন আমি ছুটে পালিয়েছি
আটকে গিয়েছি তটিনীকে ভালোবেসে
অব্যর্থ অহর্নিশী আমি আশায় আশাহত
শেষ পারাপারে জমবে আবেশ
দুঃখের থাকবেনা লেশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।