নিরাশ্রিত
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

শুভ্র আলোকময় বেঁচে থেক তুমি।
আমি কবি নই ,
তবুও ,উপমাতে রেখেছি কম্পিত হাত;
ক্ষমা করে দিও ভুল হলে;
ঐ আকাশেরও কি থাকে না মন?
কোনো এক বিকেলে যেমন ;
শুধু আমাকেই দ্যাখে!
কোলাহলে থেমে থাকি শুধু ,
আকাশ দেখবো বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।