জানো কি?
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

জানো কি?
বোবা কান্নারা স্থিমিত আবেগে জোড়া
চোখে তাকায়
মহাকালের এতবড় শাস্তির বোঝা
বয়ে পিঠ বেঁকে গেছে
একটু ক্ষমার দ্বার খুলে দাও
বুকের প্রশস্ত জমিনে একবার শুধু কান
পেতে শোনো তোমারি নামে সর্বদা কে
জানি কাঁদে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।