ভেতরে আমার সাঙ্ঘাতিক তান্ডব
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

ভেতরে আমার সাঙ্ঘাতিক তান্ডব
সবই তোমাকে ধরে রাখার বাহানা
বুকে বুকে জড়াজড়ির খোশখেয়াল
রক্তের হিমোগ্লোবিনে গড়-অমিল
গোড়াতে গোড়াতে তোমার দাগ
চোখের পাতায় অঘুমের রোগ
শরীরে শরীরে নষ্ট মিছিল
সাংকেতিক ইশারায়,
তোমার রোজকালকার অসুখ।






-এহতেসামুল হক আসিফ চৌধুরী




১৬ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।