ধূপপোকা
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

ছায়ার ঘরের দিকে আমি তাকিয়ে
দেখি
শূন্য দেয়ালিতে কেবলই ধূপপোকা
শবের দেহ নিয়ে পরে রই
শুধুই কি তাই এতটাই চাও তুমি
যদি দেখতে নগরের প্রাচীর দেয়ালে
একলক্ষ তোমারি শব্দেরা আমাকে
কাঁদায়
যদি জানতে কি কেড়ে নিয়েছো
তবে কখনোই তুমি পারতেনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।