তোমার প্রত্যাবর্তণ
- অরুণ কারফা ২৮-০৩-২০২৪

ক্ষণে ক্ষণে মনে পড়ে সে নিশি
বাতাস বইছিল দখিনা দিশি
তোমার বিরহে ক্লান্ত হয়ে
বাজাচ্ছিলেম বাঁশি সর্বনাশী।

হঠাতই এলে কোথা হতে ঘরে
জ্যোছনা নামিয়ে থরে থরে
সবুজে ঘেরা বকুল তলায়
কত ফুল শত পড়ল ঝরে।

হেঁটে গিয়ে তুমি তার উপর দিয়ে
সুগন্ধ ছড়িয়ে অকাতরে প্রিয়ে
যত বেদনা বিতাড়িত করে
নিমেষে দিলে হৃদয় ভরিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।