গঙা জলে
- এন.এইস.তানিম ২৮-০৩-২০২৪

আজকে আমি পড়ব বসে
লিখব আপন মনে,
খেলা-ধুলা সব ছাড়িব
থাকব ঘরের কোনে।
কাব্য লিখে কবি হব
এই করেছি পণ,
কাব্যে আমি ঝর তুলিব
আসেও যদি মরণ।
সত্য কভূ ছাড়ব না হায়
মিথ্যা পদ তলে,
ভেজাল আমি ফেলব সবি
নব্য গঙা জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

nurulhuda
০৮-০১-২০১৬ ১২:৩৭ মিঃ

উৎসাহ দেবার জন্যে ধন্যবাদ

nurulhuda
০৭-০১-২০১৬ ২৩:০৪ মিঃ

উৎসাহ দেবার জন্যে ধন্যবাদ

saif
০৫-০১-২০১৬ ১২:০৮ মিঃ

কবি এই ব্রত নিয়ে
এগিয়ে গিয়ে
ধরায় আন স্বঃ বয়ে।।।

nurulhuda
২২-১২-২০১৫ ১২:১৫ মিঃ

tnx

Sayimhasnaen
২১-১২-২০১৫ ২২:৪৯ মিঃ

অসাধারন

nurulhuda
২১-১২-২০১৫ ২২:২৭ মিঃ

মাত্র লিখলাম