কি ভুলে,ভুলে গেছো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

কি ভুলে,ভুলে গেছো
কয়েকটা অবিরাম রাত
জানালার পাশেই আকাশ
উঁকিঝুঁকি দিলেই-চাঁদ দেখা যায়,
আরেকটু বাড়িয়ে কাধে মাথা
হাত ধরতে এইটুকু মন চায়
শীতের রাতে, শরীর জমে
ঠান্ডাতে পা দুটো ঠায় খোঁজে
গজের পরে গজ হিসাবে
দূরেই যত মন টানে,
কাছে এলে তোমারে একদম;
সয় না,সহ্যের বাইরে তুমি
শরীরের ভেতর সব
আজগবি গন্ডগোল
বয়সের ভেতর বয়সী আবেগ
যৌবন আমায় পেয়ে বসেছে
কি জানি কি রোগ তোমায়
ধরাশায়ী করেছে।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী

২০ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।