আমাকে ভুলতে গেলে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৪-০৪-২০২৪

আমাকে ভুলতে গেলে,
সিগারেটে একটু গাঁজা মিশিয়ে
কয়েক টানে পুরো শরীর নাড়াতে হবে,
চায়ের সাথে কয়েক সিরাপ
আমাকে পান করতে হবে।

আমাকে ভুলতে হলে,
ফার্মেসী থেকে ঘুমের ওষধ এনে
টানা বর্ষা গিলে যেতে হবে,
শীতে চাদর গায়ে
নিষিদ্ধ পল্লিতে কয়েক চক্কর ঘুরতে হবে।

আমাকে ভুলতে গেলেই,মনে পড়বে
দেখা হলেই কস্ট হবে
একসাথে বসে কয়েক রাউন্ড হাটলেই
আমাকে ভুলে যাওয়া সহজ হবে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী

২৬ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।