চন্দ্র
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

কেন চাঁদ বললিনা তুই আমায় ছেড়ে
দূরে ক্যান একলা হাসিস চোখটা টিপে
কি জাদু মায়ায় পুড়িস মেঘগুলিকে
সে যে এক রাজকুমারীর ভাঙলো নিঝুম
দুপারে রাখবি যদি নীলচে দেয়াল
রঙের ঐ চুমচুমিতে বিষাদ কেয়ার
গন্ধে আকুল করিস যদি দিসনে ধরা
এ কেমন নিয়ম রে তোর হচ্ছি পাগল
যদি ঐ শাওন বনে তুই ডুবে যাস
একটু সময় নিয়ে শুধু আমায় কাঁদাস
সবকিছুতে তোর আঘাতে হয়েছি চূর
আর নাহয় ইচ্ছে হলে নিয়ে যেতিস

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।