প্রলাপ
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

সুযোগ পেলে তোমাকে এক সমুদ্র নীলের
মাঝে ঘুরিয়ে আনতাম
আহত প্রশ্নদের কান্নার আওয়াজ
শোনাতাম
তোমাকে অজস্র দুঃখের ভেতর আশায় বাঁচা
দেখাতাম
তোমাকে একটুও ভালো বাসতাম নাহ
সত্যি বলছি এক বিন্দুও নাহ
তোমাকে দুঃখ নদীতে ছেড়ে দিতাম
তুমি সাঁতরে আর কূল পেতে নাহ
তবে বুঝতে তুমি কি করেছ
তবে বুঝতে কতটা কাঁদিয়েছ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।