খাম
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

এইসব রৌদ্রসমগ্রকে সবুজ খামে মোড়ানো
একটা চিঠি দিতাম
হৃদয়ের অভয়ারণ্যে তুমি দলছুট হয়ে গেছ
তোমাকে ঘিরে অনাহূত দুঃখরা ভাঁজে ভাঁজে
নিংড়ে নিয়েছে সকালের ভেজা শিশির প্রাতে
কোথাও অদ্ভুত এক গান বাজে
তোমাকে শুধু তোমাকে ভালোবেসে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।