প্রশ্ন
- ত্রিতৈম ২৪-০৪-২০২৪

তুমি ভোরের শিশিরের বুকের তপ্ত অভিমান
তুমি ঝরনার ঝিরি ঝিরি জলের শব্দ
তোমার আকাশ কি এখনো কাঁদে অভিমানে
জলের অতলে কি আজও আমাকে খোঁজে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।