ফিরে আসা
- ত্রিতৈম ১৯-০৪-২০২৪

আমার যত আছে ভালোবাসা দেবার
নিয়ে যাকনা সকালটা এসে
প্রতিটা চুম্বন প্রজাপতি হয়ে বসুক
ঐ ফুলগুলো লজ্জায় হেসে
আর যদি কোনোদিন এমন হতো
তোমাকে ছুঁয়ে দিতে
আমি ঐ আকাশে রাতভর
তাকিয়ে তোমায় ভেবে
একটা নতুন কবিতা লিখতাম যখন
তুমি ফিরে আসতে সবকিছু ভুলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।