একলা হবো
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

তোমার কক্ষপথ অনেক বিশাল
একবার ঘুরে আসতেই চলে গেল এক সমুদ্দুর
আর খুব বেশি বাকি নেই আমার
তারা হবার ডাক এসেছে ঐ সুদূরে
বৃথা গেল সব ক্লান্তি আর অথৈ জলের কাব্য
ভাবছি ওখানেও ভীষণ একলা হবো
একলা থাকাটাই অলিখিত নিয়ম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।