পরিণতি
- ত্রিতৈম ২৩-০৪-২০২৪

আগুনে যেমন কিছু পোড়ালে উত্তাপ বাড়ে
তোমার দেয়া আঘাত তেমনি বেড়েছে শতগুণ
তোমাকে ভালোবাসে হয়েছি লীন
তোমার অভিসারে হয়েছি ক্ষুদ্র
ক্ষমা করেনি সময় ক্ষমা করেনি জীবন
জেনেছি আমি চিরতরে একা হয়ে যাব
সময় সবচেয়ে কঠিন সবচেয়ে বেশি নির্দয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।