কি মনে আছে?
- ত্রিতৈম ১৯-০৪-২০২৪

তোমার তরে প্রতিটি শব্দের মাঝে ছড়িয়ে
দিলাম প্রেম;
প্রিয় আকাশ তুমি ভালো থেক খুব।
ইচ্ছে করেনা তোমায় ছেড়ে যেতে
অস্তপারে আমার নামটি শুধু রেখ মনে
ভালোবেস আমায় তুমি দুনয়ন জলে।
তোমার কি মনে পড়ে আজও! সেদিন আমরা
হেঁটেছিলাম দূরে।
রোদে ভিজেছিলাম খানিক দুরত্বে
তোমার জ্বর হলো আমার খুব সর্দি
কি মনে আছে?
তুমি রাগ করে ওষুধ খাওনি
আমিও ভুগেছিলাম টানা সাতদিন।
এত সহজে কি করে ভুলে যাও!
সামান্য কি যায়না ক্ষুদ্র পরিমাণে
ভালোবাসতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।