সরল গল্প
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

পাখির পালক যখন ডানা মেলে সুদূর আকাশে
আমি তো তার সৌন্দর্যে মুগ্ধ হতে পারি
সূর্য যখন ডুব দেয় দিগন্তে
আমিতো সেই মায়াতেই ডুবে যাই
এই জীবনের যত আক্ষেপ অভিযোগ
আমিতো একটা সরল চোখেই ভুলে থাকি
এই ধূলোবালির রাস্তা আমার সেলাই করা
জুতো যেমন মিলেমিশে থাকে
আমিতো কবিতাতেই আশ্রয় খুঁজি ঠিক
তেমনি
আমিতো কবির আসন দাবি করিনি
তবুও আমায় কেন লজ্জায় ডোবাও?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।