হারিয়ে গেছে
- সাইফ রুদাদ - আহ্বান ২৯-০৩-২০২৪

কোথায় যেন হারিয়ে গেছে
রঙিলা সেই দিন গুলি
আগের মত সবই আছে
নেই শুধু সেই ডাঙগুলি।

কোথায় যেন হারিয়ে গেছে
রঙিলা সব ঘুড়ি গুলি
আগের মত সবই আছে
নেই বাজে সুতার লাটাই গুলি।

কোথায় যেন হারিয়ে গেছে
সেই দুষ্ট দশ্যি ছেলের দল
বন বাদর আগের মতই আছে
সেই দুষ্ট দশ্যিরা খায় না ফল।

তাই তো আজ বাসা বেঁধেছে
গহিন বনে মুক্ত মনে
সব পাখিদের দল।

সেই দশ্যি ছেলেদের খোঁজে
চলছি অনবরত এই পথ পানে
দশ্যি ছেলে কোথায় তুই বল?

১৭/০২/২০১৫ খ্রি.
সদর হাসপাতাল,শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১৬-০৮-২০১৬ ১৭:০৫ মিঃ

দশ্যি ছেলে কোথায় তুই বল?