ভেঙে ফেল
- সাইফ রুদাদ - আহ্বান ২৬-০৪-২০২৪

ভেঙে ফেল এই সীমানার কাঁটাতার
রঙে ঢেল এই শাসকের চরাচর,
ভেঙ্গে বল ভাই,শোষকের দরবার
সঙ্গে চল যাই মিলনের বাজার।

মনে রেখ বড়দা মোরে
সনে নিও চিতার গোড়ে
জনে জনে বিলিয়ে দিও
এই আমাদের গান
প্রাণে প্রাণে মিলিয়ে নিও
এই মিলনের তান।

ভেঙে এই কাঁটাতার
মুছে দেই মহানিশার
ভঙ্গের এই অন্ধকার
রঙের লু সংসার
প্রদীপ জ্বলুক উষার মতন
সজীব হউক বাংলার প্রাণ।

০৬ জানুয়ারি'১৬
মনোহর, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

soumyakanti_durgapur
১০-০১-২০১৬ ০০:২৯ মিঃ

খুব ভালো হয়েছে ভাই