ওরা ধর্মান্ধ
- সাইফ রুদাদ ১৮-০৪-২০২৪

ওরা ধর্মান্ধ
খোদার নামে দেয় সান্ধ্য
করে সত্যের বাক রুদ্ধ
নিজের তরে করে ভেস্ত।

ওরা ধর্মান্ধ
থাবার পথ করে প্রসস্ত
নিলয়ের বাসায় পৌঁছে বেহসত
বিজয়ের কলমের গতি করে প্রসস্ত।

ওরা ধর্মান্ধ
বিজয়ী করে আজাদের রক্ত
অভিজিতের ঘাঁটি করে শক্ত
দুনিয়ার সব হয় তসলিমার ভক্ত।

ওরা ধর্মান্ধ
ভিতু দেখে অন্যের সাস্থ্য
তলোয়ার সব ধারাতে ব্যস্ত
অন্যের গা করে হেস্তন্যাস্ত।

ওরা ধর্মান্ধ
নয়রে কবু ধার্মিক
নয়রে কবু প্রেমিক
নিয়শ্চই মুনাফিক।

ওরা ধর্মান্ধ
উবাই হয়ে করে যুদ্ধ
ওদের তরে খোদাও তিক্ত
করে বেহেসতের কপাট বন্ধ।

০১ অক্টোবর ২০১৫ইং
চরপদ্মা,মুলাদী,বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।