নামাতা
- এন.এইস.তানিম ১৮-০৪-২০২৪

একটি পাখির দুটি ছানা
দুটির হল চার,
তিনটি পাখির ছটি ছানা
চারটি পাখির আট,
পাঁচটি পাখির দশটি হবে
শেষ নামাতার পাঠ।
খুকু মনির নামতা পড়া
এমনে হল শেষ,
এবার খুকুু খেলতে এলো
দুলছে তাহার কেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nurulhuda
১৪-০১-২০১৬ ০০:৪৩ মিঃ

রচনা কাল
১৪-১-২০১৫ইং.
রাত ১২.৪১মি.
কিশোরগঞ্জ বাসা